Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

প্রকাশ ঝা’কে ভয় পান প্রিয়াঙ্কা চোপড়া?

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র জন্য সেই দেশে পুরস্কার আর তার নিজের দেশে ‘বাজিরাও মাস্তানি’ ফিল্মটির জন্য সম্মাননা পাবার পর অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার পেশাগত অবস্থান যে আরও মজবুত আর সাবলীল তা বলার অপেক্ষা রাখে না। এখন তিনি তার আগামী চলচ্চিত্র ‘জয় গঙ্গাজল’-এর মুক্তির প্রতীক্ষায় আছেন। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন প্রকাশ ঝা।
প্রিয়াঙ্কা সম্প্রতি ইনস্টাগ্রামের মাধ্যমে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন যেখানে দেখা গেছে পরিচালক এক ইউনিট সদস্য ধমকাচ্ছেন।
প্রিয়াঙ্কা ভিডিওটির ক্যাপশনে লিখেছেন : “এখান প্রকাশ ঝা’র স্বল্পজ্ঞাত একটি তথ্য প্রকাশ করছে... অসাধারণ পরিচালনার পাশাপাশি পরিচালকের মাইক হাতে নিয়ে তিনি যে কোনও একজন পূর্ণবয়স্ক পুরুষকে সন্ত্রস্ত করে তুলতে পারেন! অন্য কেউ সামনে থাকলে দেখতে মজা লাগে.. কিন্তু সামনে যদি নিজেকে থাকতে হয় তা আতঙ্কজনক! #প্রকাশঝা, দুঃখিত স্যার, প্রকাশ না করে পারলাম না! #জয়গঙ্গাজল।”
পরিচালককে সেই ক্লিপে যতটাই অগ্নিশর্মা দেখা যাক না কেন, তিনি যে তা ফিল্মটির স্বার্থে করেছেন তা বলতে হয় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ