Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়া, শেরপুর, সিরাজগঞ্জের শাহজাদপুর ও ময়মনসিংহের ত্রিশালে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে আরো ১৬ জন। রোববার রাত ও সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত
শেরপুর : শেরপুরে রোববার দিবাগত রাতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন। পুলিশ জানায়, শ্রীবরদী উপজেলার ডাকবদলি এলাকায় ট্রাক চাপায় সোহাগ (৩০) নামে একজনের মৃত্যু হয়। শ্রীবরদী থানার এসআই চান মিয়া জানান, আমরা ঘাতক ট্রাকটি আটক করেছি। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
অপরদিকে, নালিতাবাড়ীর ভালুকাকুড়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বিপ¦ব হোসাইন বিষু ওরফে সুমন নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। নালিতাবাড়ী থানার ওসি বছির আহাম্মেদ বাদল জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
শাহজাদপুর (সিরাজগঞ্জ) : সোমবার দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুর উপজেলার হালুয়াঘাটি এলাকায় ট্যাংকলরি ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও একজন আহত হয়েছে। নিহত ট্রলি চালক হলেন, পাবনা ভাঙ্গুড়া উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল হাকিম। হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী জানান, দুপুরে তেলবাহী একটি ট্যাংকলরি বাঘাবাড়ী থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। ট্যাংকলরি হালুয়া ঘাট এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক নিহত ও অপর যাত্রী আহত হন।
কুষ্টিয়া : কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নাসির উদ্দিন নামে সাবেক এক সেনা সদস্য নিহত হয়েছেন। গত রোববার রাতে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের ইবি থানার ১১ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন ইবি থানার মধুপুর ফকিরপাড়া গ্রামের নওশের আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে নাসির উদ্দিন রশিদ এগ্রোর সিকিউরিটি ইনচার্জ দায়িত্বরত ছিলেন। ডিউটি শেষ করে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে উক্ত স্থানে লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় হাইওয়ে পুলিশকে খরব দিলে ঘটনাস্থল থেকে নাসির উদ্দিনের লাশ ও তার ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করে। নাসির উদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ।
ত্রিশাল (ময়মনসিংহ) : ত্রিশালের জিরো পয়েন্ট এলাকায় দাঁড়িয়ে থাকা ট্রাক ও সিএনজিকে বাসে ধাক্কা দিলে ট্রাক ও বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় অন্তত ৮ জন। আহতদের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল সন্ধ্যা ৫টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল জিরো পয়েন্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
এ দুর্ঘটনায় বাসের ড্রাইভার মো. জুয়েল মিয়া (২৩) ও দাঁড়িয়ে থাকা ট্রাকের মিস্ত্রী হেমেন্দ্র সূত্রধর (৫৮) ঘটনাস্থলেই মারা যায় এবং বাসে থাকা অন্তত ১২ যাত্রী আহত হয়। গুরুতর আহত ৮ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মো. জুয়েল মিয়া হালুয়াঘাট উপজেলার গাঙ্গীনাপাড় এলাকার সেলিম মিয়ার ছেলে ও হেমেন্দ্র সূত্রধর ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের হাপানিয়া গ্রামের মনিন্দ্র সূত্রধরের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ