Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কার্যালয়ে হামলার বিচার দাবি

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লি.

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ১০, রাজউক এভিনিউ কার্যালয়ে কর্মকাণ্ড পরিচালনা করছে। সকল জাতীয় দৈনিক পত্রিকা ও ম্যাগাজিন প্রায় সাত হাজার হকারের মাধ্যমে ঢাকা শহর ও শহরতলীতে সংবাদপত্র পৌঁছে দেয় পাঠকের হাতে। তাছাড়া সমিতি প্রতিদিন ১২০ টি কেন্দ্রের মাধ্যমে পত্রিকা বিক্রির টাকা প্রত্যেক পত্রিকা অফিসে বিল পরিশোধ করে।
মহামারি করোনাকালেও নোয়াব ও সম্পাদক পরিষদের সহযোগিতায় পত্রিকা বিপণন কাজ অব্যাহত রেখেছে। কিন্তু গত ১৮ ডিসেম্বর রাতে কতিপয় দুষ্কৃতিকারী সমিতির প্রধান কার্যালয়ে প্রবেশ করে ভাঙচুর লুটপাট ও কর্মচারীকে মারধর করা হয়। ভাঙচুর, লুটপাট ও কর্মচারীকে মারধর করার বিষয়টি উল্লেখ করে মতিঝিল থানায় ছয় জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ১৫/২০ জনের নামে গত ১৮ ডিসেম্বর অভিযোগ দায়ের করা হয়। যার মামলা নং- ৩১। এ ব্যাপারে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের শাস্তি দাবি করেন সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লি.
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ