Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

অবশেষে আসছে ‘বাজরাঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১১:২৯ এএম

ভক্তদের সুখবর দিলেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। অভিনেতার ক্যারিয়ারের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল সিনেমা ‘বাজরাঙ্গি ভাইজান’। সিনেমাটির সিক্যুয়েল করার ঘোষণা দিয়েছেন সালমান খান। মূল সিনেমার পর সিক্যুয়েলের কাহিনীও লিখবেন কে ভি ভিজেন্দ্র প্রসাদ। দক্ষিণের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এস এস রাজামৌলি কে ভি ভিজেন্দ্র প্রসাদের ছেলে।

এস এস রাজামৌলির ‘আরআরআর’ টিমের প্রতি শুভেচ্ছা জানাতে সালমান খান এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তিনি বিমানবন্দর থেকে সরাসরি অনুষ্ঠানে পৌঁছান। ‘আরআরআর’ সিনেমার সেই প্রচার অনুষ্ঠানে গিয়ে সালমান এ ঘোষণা দেন। অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের জনিপ্রয় পরিচালক ও প্রযোজক করণ জোহরও। তিনি সালমানকে জিজ্ঞেস করেন, ‘তাহলে তুমি বাজরাঙ্গি ভাইজান টু করার আনুষ্ঠানিক ঘোষণা দিচ্ছ?’ সালমান বলেন, ‘হ্যাঁ, করণ।’

সালমান খান জানিয়েছেন, ‘রাজামৌলি আর তার বাবা বিজয়েন্দ্র প্রসাদের সাথে আমার খুব ভালো সম্পর্ক। উনি বাজরাঙ্গি ভাইজান লিখেছেন। এবার পরবর্তী পার্ট লিখতে চলেছেন।’

জানা গেছে, নতুন বছরের শুরুতেই সিনেমার শুট শুরু হবে। ‘টাইগার ৩’র মুক্তির পরেই মুক্তি পাবে এই সিনেমা। তবে সিক্যুয়েলে সালমান ছাড়া আর কাকে কাকে দেখা যাবে সেই নিয়ে কোনও মন্তব্য করেননি সালমান খান এখনও।

উল্লেখ্য, ‘বাজরাঙ্গি ভাইজান’ সিনেমাটি পরিচালনা করেছিলেন কবির খান। সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন হার্শালি মালহোত্রা। আরও ছিলেন কারিনা কাপুর ও নওয়াজউদ্দিন সিদ্দিকী। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালের ১৭ জুলাই। এই সিনেমা সারা বিশ্বব্যপী ৯০০ কোটির ওপর ব্যবসা করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ