Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নগরকান্দায় ৮ ডাকাত সদস্য গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ২:২০ পিএম

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় ডাকাত দলের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার ডাংগী ইউনিয়নের ভবুকদিয়া পাড়াদিয়া বটতলা এলাকার একটি মুদির দোকানের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারা হলেন, জেলার নগরকান্দা উপজেলার ভবুকদিয়া গ্রামের রব মুন্সির ছেলে ছলেমান মুন্সি (৪৫) ও একই গ্রামের আক্কাস শিকদারের ছেলে শরিফুল শিকদার (২৪), জেলা শহরের শোভারামপুর এলাকার আবুল বিশ্বাসের ছেলে সেলিম বিশ্বাস (৩১), একই এলাকার নৈমুদ্দিন শেখের ছেলে জনি শেখ (২৫) ও বাচ্চু বিশ্বাসের ছেলে রায়হান বিশ্বাস (২৫), জেলা সদরের রঘুনন্দনপুর এলাকার জালাল খানের ছেলে শাহিন খান (৩২), একই এলাকার নবা মন্ডলের ছেলে ইয়াছিন মন্ডল (২২) এবং গোপালগঞ্জ জেলার কাশিয়ানীর পোনা গ্রামের মতি কাজীর ছেলে হেমায়েত কাজী (৪০)।

নগরকান্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিল হোসেন গনমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃতদের কাছে থেকে ১ টি লোহার বড় হাতুরী, ১ টি প্লাষ্টিকের খেলনা পিস্তল, ১ টি লোহার ছোড়া, ২ টি ছোড়া, ১ টি লোহার বড় হাতুরী, ১ টি লোহার রড যার একমাথা বাঁকা ও মাঝখানে ফাড়া, ১ টি লোহার ছোট রামদা, ২ টি লোহার রডের তৈরী ছেনি, ১টি প্লাষ্টিকে ব্যাগের মধ্যে ২ ইঞ্চি চওড়া বড় ২টি কসটেপ উদ্ধার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের ফরিদপুরের কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত গ্রেফতার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ