Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধা নিহত

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৩:৪৯ পিএম

ঢাকার কেরানীগঞ্জে তুচ্ছ ঘটনায় প্রতিপক্ষের হামলায় গাজী শহিদুল্লাহ(৭০) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে দক্ষিন কেরানীগঞ্জের আব্দুল্লাপুর বাসস্ট্যান্ডে।এই ঘটনায় নিহতের স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে আজ মঙ্গলবার সকালে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।
নিহতের নাতী মেহের আলী জানান, নিহত মুক্তিযোদ্ধা গাজী শহিদুল্লাহর মেয়ের শুশুর বাড়ির ওয়াইফাই লাইনের একটি বিল নিয়ে গত শুক্রবার বিকেলে আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ডে শামীম ও মোমিনের সাথে তার কথাকাটাকাটি হয়। এই ঘটনার জেড়ধরে শামীম(৩৫),মোমিন(৩২)ও রিপন(৪০)সহ কয়েকজন তাকে এলোপাতারিভাবে মারধর করে। এক পর্যায়ে তারা মুক্তিযোদ্ধা গাজী শহীদুল্লাহকে ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তাকে আব্দুল্লাহপুর স্বদেশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় তার অবস্থার অবনতি হলে তাকে সোমবার রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। শামীম,মোমিন ও রিপনের বাড়ি বাস্তা ইউনিয়নের মালিভিটা গ্রামে এবং নিহত মুক্তিযোদ্ধা গাজী শহীদুল্লাহর বাড়ি কড়ের গাও গ্রামে। দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি আবুল কালাম আজাদ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ