Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

ফটিকছড়িতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৬:১৮ পিএম

নগরীতে ফটিকছড়ি উপজেলা বিএনপির প্রতিনিধি সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ২০ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দু’গ্রুপের সংঘর্ষে পন্ড হয়ে যায় সম্মেলন। মঙ্গলবার নগরীর নাসিমন ভবনস্থ চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির দলীয় কার্যালয় ও আশপাশের এলাকায় এ সংঘর্ষ হয়। এ সময় একে অপরের উপর লাঠিসোটা ও চেয়ারের ভাঙ্গা অংশ নিয়ে ঝাঁপিয়ে পড়ে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের মাথা ফেটে রক্তাক্ত হয়।

সম্মেলনে প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও উত্তর জেলা বিএনপির আহ্বায়ক গোলাম আকবর খন্দকারের উপস্থিতিতে দুই পক্ষ সংঘাত ও ধাওয়া পাল্টা ধাওয়ায় জড়ায়। বিএনপির নেতাকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের পর দলীয় কার্যালয়ে ফটিকছড়ি উপজেলা বিএনপির প্রতিনিধি সম্মেলন শুরু হয়। উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সরওয়ার আলমগীরের সমর্থিত নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন।

তবে কমিটির অপর সদস্য গত জাতীয় নির্বাচনে ফটিকছড়ি আসনে নির্বাচনে বিএনপির প্রার্থী আজিমউল্লাহ বাহার সমর্থিতদের দাওয়াত না দেয়ার অভিযোগ তুলে তারা সম্মেলনে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। পরে দুই পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। কাঠের চেয়ার ভেঙ্গে এক পক্ষ অপর পক্ষের উপর হামলা চালায়। নেতাদের চেষ্টা সত্ত্বেও সংঘর্ষ চলতে থাকে। একপর্যায়ে দুই পক্ষ দুইদিকে সরে যায়।

কোতোয়ালী থানার ওসি নেজাম উদ্দিন বলেন, দলীয় মিটিংয়ে বিএনপির দুই পক্ষ মারামারি করেছে। তবে কোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ