Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা

স্বামী আহত, খুনি আটক

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১০:১৯ পিএম

ঈশ্বরদীতে শারমীন শিলা (৩২) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে এক দুর্বৃত্ত। দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছে গৃহবধূর স্বামী রাহানুর (৪০)। ঘটনাটি ঘটেছে আজ ২১ ডিসেম্বর সকাল ৬টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মুনশিদপুর গ্রামে।

জানাগেছে, নিহত শারমীন শিলা সকালে গৃহকর্ম করার এক পর্যায়ে সুমন আলী (৩০) নামে এক দুর্বৃত্ত বাড়ীতে ঢুকে তার ওপর চড়াও হয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কোপাতে থাকলে তার চিৎকারে স্বামী রাহানুর ছুটে এসে তাকে বাধা দিলে তাকেও কুপিয়ে জখম করে। তাদের চিৎকারে এলাকাবাসী ঘটনাস্থলে উপস্থিত হয়ে খুনিকে আটক করে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে খুনি সুমনকে গ্রেফতার করে। খুনি সুমন ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের সরাইকান্দি গ্রামের আজগর আলীর ছেলে। ওদিকে শারমিন শীলা ও তার স্বামী রাহানুরকে হাসপাতালে নেয়ার পূর্বেই শিলা ঘটনাস্থলেই মৃত্যু বরন করে। আহত রাহানুরকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, তিনতলা বাড়ির তৃতীয়তলায় থাকতেন স্বামী ও স্ত্রী। গৃহবধূ শারমীন শিলা সাংসারিক কাজ করছিলেন। স্বামী ঘুমিয়ে ছিলেন। তার শ্বশুড়-শাশুড়ি হাঁটতে বের হয়েছিলেন। বাড়ির প্রধান দরজা খোলা ছিল। এ সময় খুনি সুমন বাড়িতে ঢুকে গৃহবধূ শারমীনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। তার চিৎকারে স্বামী রানাউর রহমান স্ত্রীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে হামলাকারী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সুমনকে আটক ও গৃহবধূর মরদেহ উদ্ধার করে। আহত স্বামী রানাউর রহমানকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এক প্রশ্নের জবাবে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির বলেন, হত্যার সঠিক কারণ জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব কোনো শত্রুতার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। তারপরও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ সংবাদ লিখা পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি তবে আইনি প্রক্রিয়া চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ