Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাগুরায় ডাঃ মুরাদের নামে মামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১০:৫৫ পিএম

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানসহ দুই জনের নামে মাগুরায় মামলার আবেদন করা হয়েছে। মঙ্গলবার জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট রোকনুজ্জামান খান সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলার আবেদন করেন।

মামলায় বাদী অ্যাডাভোকেট রোকনুজ্জামান খান অভিযোগ করে বলেন, গত ১ ডিসেম্বর এক সাক্ষাৎকারে উদ্যেশ্যমূলকভাবে জিয়া পরিবার ও ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে অত্যন্ত কুরুচিপূর্ণ নারী বিদ্বেষী বক্তব্য দিয়েছেন ডা. মুরাদ, যা যে কোন নারীর জন্য মর্যাদা হানিকর। পরবর্তীতে ১ নম্বর আসামি তার ভেরিফাইড ফেসবুক পেজে ওই ভিডিওটি প্রচার করে। দ্বিতীয় আসামি মহিউদ্দিন এই বক্তব্য ধারণ করে ইউটিউবে আপলোড করায় তাদের অশালীন মিথ্যাচার, নারী বিদ্বেষী ও নারীর প্রতি অবমাননামূলক বক্তব্য মুহূর্তে সারা পৃথিবীতে ছড়িয়ে পড়ে। যে কারণে তিনি ক্ষুব্ধ হয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার আবেদন দাখিল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ