Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে জমিয়াতুল মোদার্রেছীনের অভিনন্দন

আ’লীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বাংলাদেশ আওয়ামী লীগের সর্বোচ্চ নীতি-নির্ধারণী ফোরামের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন।
গত সোমবার জমিয়াতুল মোদার্রেছীনের নেতৃবৃন্দ নবনির্বাচিত প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদের বাসভবনে উপস্থিত হয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও মোবারকবাদ জানান। এসময় উপস্থিত ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী, ঢাকা মহানগরীর সভাপতি অধ্যক্ষ মাওলানা আবুবকর সিদ্দিক, দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ হাসান মাসুদ, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও ঢাকা মহানগরীর সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মোঃ ইজহারুল হক, ঢাকা মহানগরীর সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা জাফর সাদেক, গাজীপুর জেলা শাখার সেক্রেটারি অধ্যক্ষ মাওলানা মোঃ জহিরুল হক, ঢাকা মহানগরীর সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ শামছুল হক কাশেমী, অধ্যক্ষ মাওলানা মোঃ মোস্তাফিজুর রহমান, দিনাজপুর জেলার সেক্রেটারি মাওলানা আব্দুর রাজ্জাক মিয়া, গাজীপুর জেলার যুগ্ম সম্পাদক অধ্যক্ষ মাওলানা একেএম নূরুল আমীন, ঢাকা মহানগরীর সাহিত্য ও গবেষণা সম্পাদক আ ন ম মাহবুবুর রহমান, কেন্দ্রীয় সদস্য মাওলানা মামুনুর রশিদ, মোঃ ফোরকান আহমদ, ঢাকা মহানগরীর সদস্য অধ্যক্ষ মাওলানা মোঃ আব্দুল হাকীম মিয়া, এসএমএ মুমীন নিয়াজী, আবুবকর সিদ্দিক, ঢাকা জেলার সদস্য মোখলেছুর রহমান, দিনাজপুর জেলার সদস্য মাওলানা মোঃ রফিকুল ইসলাম চৌধুরী, উত্তরখান থানার সভাপতি সুপার আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সদস্য মোঃ দেলোয়ার হোসেন, মহাখালী কামিল মাদরাসার সহকারী অধ্যাপক মোঃ হানিফ, মোঃ মোস্তাফিজুর রহমান, প্রভাষক মাওলানা বদিউজ্জামান, সহকারী শিক্ষক ড. মোঃ মনোয়ার পারভেজ মুন্না প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ