Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ভালোবাসার কারণে প্রাণ গেল তরুণের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:৪২ পিএম

ভালোবাসার কারণে প্রাণ হারালো এক তরুণ। সন্ত্রাসীরা তাকে হত্যা করে ফেলে রেখে যায় ঘাটে। জানা যায়, কুষ্টিয়ার চর মিলপাড়া এলাকায় সবুজ হাসান (১৯) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

পুলিশের ধারণা, প্রেমঘটিত কারণে সৃষ্ট দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড।

বুধবার সকালে স্থানীয়রা চর মিলাপাড়া এলাকার শ্মশান ঘাটের পাশে সবুজের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

সংবাদ পেয়ে কুষ্টিয়া মডেল থানা-পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত সবুজ হাসান স্থানীয় বাসিন্দা হায়দার আলির ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) সাব্বিরুল আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে সৃষ্ট দ্বন্দ্বের জেরে গভীর রাতের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে সবুজ হাসানকে হত্যা করে লাশ ফেলে গিয়েছে।

কে বা কারা কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় কোনো অভিযোগ নিয়ে আসেনি এবং কাউকে আটক করেনি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ