Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সীমান্তে গরু ব্যবসায়ীকে পা বেঁধে পুড়িয়ে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:৫৪ পিএম

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় মুজিবুর (৫০) নামে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত মধ্যরাতে বাড়ির অদূরে জমিতে পা বাঁধা ও শরীরে আগুন দিয়ে পোড়ানো অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে লাশটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

নিহত মুজিবুর উপজেলার রংছাতি ইউনিয়নের তেরতোপা গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

নিহতের ভাগনে রাকিব মিয়া জানান, আমার মামা গরু কেনাবেচার ব্যবসা করতো। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মামার সঙ্গে আমার শেষ দেখা। রাত ১১টার দিকে ফোনে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখতে পাই মামার পা বাঁধা অবস্থায় শরীরের বিভিন্ন স্থান পুড়ে রয়েছে। আমাদের ধারণা আগেই মারা হয়েছে। পরে খড় ও পেট্রল ঢেলে লাশ পোড়ানো হয়েছে।

মুজিবুরের বড় ভাই আতাবুর রহমান জানান, কয়েক দিন আগে আমার ছেলে আনিজুল ইসলামকে চৈতা গ্রামের আমির হামজা বলে ‘তোর চাচা (নিহত মুজিবুর) পাওনা টাকা ফেরত না দিলে আমি (হামজা) কিন্তু একটা কিছু করবাম।’ এ ছাড়া আমার ভাইয়ের কোনো শত্রু ছিল না।

কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা মুজিবুরকে হাত-পা বেঁধে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। পরে লাশ গায়েবের উদ্দেশ্যে পুড়িয়ে ফেলার চেষ্টা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ