Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কোটচাদঁপুরে যুবককে নৃশংসভাবে গলা কেটে হত্যা

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১:৫৩ পিএম

ঝিনাইদহের কোটচাঁদপুরে রিয়াদ হোসেন (২০) নামে যুবককে নৃশংসভাবে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। বুধবার দুপুরে কোটচাঁদপুর কপোতাক্ষ নদের বাগডাঙ্গা এলাকা থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। নিহত রিয়াদ এলাঙ্গী ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের সলেমান হোসেন খা’র ছেলে। রিয়াদ তাদের নিজেদের রাইস মিলে কাজ করতো। মঙ্গলবার রাতে মিলের কাজ শেষে বেরিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহত যুবকের পরণে কালো রংয়ের জিন্সের প্যান্ট ও গায়ে নেভি বøু রংয়ের সুয়েটার ছিল। লাশ উদ্ধারের সংবাদ পেয়ে ঝিনাইদহ পুলিশের এএসপি মুহাইমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিহতের ছোট ভাই রবিইল ইসলাম খা জানায়, আমার ভায়ের সাথে কারোর কোন দ্ব›দ্ব ছিল না। তবে কেন কারা তাকে হত্যা করেছে তা বুঝতে পারছি না।
কোটচাঁদপুর থানার ওসি মঈন উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। শরীর থেকে তার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। এছাড়া তার গলা, মুখ ও মাথায় একাধিক ধারালো অস্ত্রে কুপানোর চিহ্ন রয়েছে। নিহত ব্যক্তির পাশ থেকে মাদকদ্রব্য ড্যান্ডি আঠা ও কিছু পলিথিন উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ