Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

মির্জাপুরে চালকের গলা কেটে অটো নিয়ে গেছে দুর্বৃত্তরা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১:৫৭ পিএম

মির্জাপুরে গোলাম রাব্বি (২৪) নামে যুবকে জবাই করে হত্যার পর তাঁর অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাতে উপজেলার ভাতগ্রাম পশ্চিমপাড়া এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

বুধবার ভোরে স্থানীয় বাসিন্দারা মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।
গোলাম রাব্বি উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের মোকছেদ মিয়ার ছেলে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার রাত পৌনে নয়টার দিকে পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকা থেকে অপরিচিত তিন যাত্রী বরাটি যাওয়ার কথা বলে তার অটোরিকশা ভাড়া করে। বুধবার সকালে ভাতগ্রাম পশ্চিমপাড়া রাস্তার পাশের ডুবায় রাব্বির মরদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে মির্জাপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) মজিবুর রহমান বলেন, অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে ওই তিনজন যাত্রী বেশে অটো ভাড়া করে নিয়ে যায় বলে তিনি ধারণা করছেন। পরে সুবিধা মতো জায়গায় তাকে হত্যা করে অটো নিয়ে পালিয়ে যায়।

মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এসএম মনসুর মুসা, টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর একটি দল ঘটনা স্থল পরিদর্শন করেন।
মির্জাপুর থান ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু বলেন, মামলার প্রস্তুতি চলছে। অপরাধীদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ