Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে পুলিশ সদস্যের আত্মহত্যার চেষ্টা

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর এলাকায় আনন্দ বড়ুয়া (২২) নামে কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল (মঙ্গলবার) বিকেল ৪টার দিকে বন্দরের তিন নম্বর গেটে এ ঘটনা ঘটে।
আনন্দ বড়ুয়া বন্দর থানায় কর্মরত ছিলেন। ঘটনার সময় তিনি ওই এলাকায় দায়িত্ব পালন করছিলেন বলে জানিয়েছেন বন্দর থানার ওসি এ কে এম মহিউদ্দিন সেলিম। তিনি বলেন, কনস্টেবল আনন্দ বড়ুয়া নিজেই তার রাইফেল দিয়ে গলায় গুলি চালিয়ে
আত্মহত্যার চেষ্টা করেছেন।
চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত এএসআই পংকজ বড়ুয়া জানান, আহত কনস্টেবলকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। আবেদন করেও ছুটি না মেলায় ক্ষুব্ধ হয়ে আনন্দ বড়ুয়া আত্মহত্যার চেষ্টা করেন বলে জানিয়েছেন এএসআই পংকজ বড়ুয়া।
তবে একজন পুলিশ কর্মকর্তা জানান, তিন মাস আগে সে ছুটি কাটিয়ে এসেছে। এখন তার ছুটি পাওয়ার কোনো সুযোগ নেই। পারিবারিক ঝামেলার কারণে সে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে বলে জানান ওই কর্মকর্তা। এদিকে বন্দর এলাকায় হঠাৎ গুলির শব্দের আতঙ্ক ছড়িয়ে পড়ে। লোকজন ঘটনা জানতে সেখানে জড়ো হয়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে পুলিশ সদস্যের আত্মহত্যার চেষ্টা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ