Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মিথ্যা কথা বলতে বলতে মির্জা ফখরুল মিথ্যা ফখরুলে পরিণত হয়েছে- নৌপরিবহন প্রতিমন্ত্রী

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৪:০২ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম,পি বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার বিরোধীরা এখনো মিথ্যা কথা বলে এদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলঙ্কিত করতে চায়। মিথ্যা কথা বলতে বলতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর মিথ্যা ফখরুলে পরিণত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুরের বিরল উপজেলার বহলা বধ্যভ’মি এলাকায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে ৭১-এর গণহত্যার উপর পরিবেশিত পথ নাটক জোনাকি পোকার গান উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতি দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও বিশেষ অতিথি দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন (বিপিএম,পিপিএম-বার) অনুষ্ঠানে উপস্থিত না থাকার কারণে প্রধান অতিথি দুঃখ প্রকাশ করে বলেন, এমন একটি অনুষ্ঠানে জেলা প্রশাসক ও পুলিশ সুপার উপস্থিত নাই। বিষিয়টি দুঃখ জনক।৭১-এর মহান মুক্তিযুদ্ধের সময় বিরলের এই বহলা গ্রামের মানুষ সবথেকে বেশি পাকিস্তানি বাহিনীর নির্মমতার শিকার হয়েছে। তাই এমন একটি অনুষ্ঠানে উপস্থিত না থাকা মানে মুক্তিযুদ্ধকে অবমাননা করার মত একটি বিষয়।

অনুষ্ঠানের শুরুতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধণ করেন, বাংরাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, দিনাজপুর জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল, জেলা কালচারাল অফিসার মিনারা বেগম, বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এবং সাধারণ সম্পাদক রমা কান্ত রায়। এছাড়া প্রমুখও উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ