Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নারায়ণগঞ্জে নির্মাণাধীন ভবন থেকে শাবল পড়ে প্রাণ গেলো নারীর

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৪:১৭ পিএম

নারায়ণগঞ্জ শহরের খানপুর কাজীপাড়া এলাকার বাসিন্দা জাহানারা বেগমের (৫০) তার নাতিকে স্কুলে দিয়ে আর বাসায় ফেরা হলো না। নির্মাণাধীন বহুতল ভবনের উপর থেকে পড়া শাবলের আঘাতে রাস্তায় তার মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বুধবার (২২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া এলাকার ৩৭ নম্বর নবাব সলিমুল্লাহ সড়কের মিশনপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত জাহানারা বেগম শহরের খানপুরের কাজীপাড়া এলাকার বাসিন্দা সাবেক ফুটবলার জাকির হোসেনের স্ত্রী এবং এক সময়ের জনপ্রিয় ফুটবলার সম্রাট হোসেন এমিলির ফুফাতো বোন।
প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, নিহত জাহানারা বেগমের নাতি শহরের নবাব সলিমুল্লাহ সড়কের মাউন্ট রয়েল একাডেমিতে পড়ে। জাহানারা তার নাতিকে সেখানে পৌঁছে দিয়ে খানপুরে নিজ বাসায় ফিরছিলেন। এসময় নির্মাণাধীন একটি বহুতল ভবনের ওপর থেকে একটি শাবল পড়ে যায়। শাবলটি জাহানারা বেগমের মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
স্থানীয়দের দাবী, নিরাপত্তাবেষ্টনী না দিয়ে ভবনের নির্মাণকাজ করায় এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনার পর পরই ভবনে কর্মরত নির্মাণ শ্রমিকরা ঘটনাস্থল থেকে পালিয়ে যান। শহরের খানপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা তোতা মিয়ার মালিকানাধীন ১০ শতাংশ জমির ওপর ভবনটি নির্মাণ করছে সানরাইজ হাউজিং লিমিটেড নামের একটি আবাসন কোম্পানি। কোম্পানির মালিক মো. আমান। এ বিষয়ে জানতে ঘটনাস্থলে গেলে তাকে পাওয়া যায়নি।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শওকত হাসেম শকু জানান, সিটি করপোরেশনে ভবনের নকশার অনুমোদন দেয় রাজউক। তাদের অবহেলার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ