Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

পদ্মা ব্যাংকের তথ্য যোগাযোগ প্রযুক্তি বিভাগের আধুনিকায়ন ও স্থানান্তরিত অফিসের আনুষ্ঠানিক উদ্বোধন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

ডিজিটাল ব্রাঞ্চ চালু করার ঘোষণা দিয়ে আনুষ্ঠানিকভাবে পদ্মা ব্যাংকের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের নতুন অফিসের যাত্রা শুরু হলো। গ্রাহক সেবার মান বাড়ানোর সঙ্গে জামানতের শতভাগ নিরাপত্তা নিশ্চিতের মিশনে নিজেদেরকে আধুনিক করে সাজিয়েছে আইসিটি ডিভিশন। মিরপুরে বড় পরিসরে শুরু করেছে নিজেদের কার্যক্রম।

কল সেন্টার, কার্ড ডিভিশন, ইন্টারনেট ব্যাংকিং, পদ্মা ওয়ালেট, আই ব্যাংকিং-সহ ডিজিটাল সব পরিসেবার মান আরো বাড়াতেই নিজস্ব অফিসে বিভাগটি।

আজ (বুধবার) মিরপুরে অফিসটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গ্রাহকদের হাতের মুঠোয় এখন ব্যাংকিং আর এই হাতের মুঠোয় থাকা কোটি কোটি টাকার আর্থিক লেনদেনের নিরাপত্তা দেয়ার দায়িত্ব আইসিটি বা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের। নির্ঘুম প্রহরীর মত জেগে সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টা গ্রাহক সেবায় তারা কাজ করে। কর্মীরা যেন স্বচ্ছন্দে গ্রাহকদের সেবা দিতে পারেন সেজন্য নিজস্ব অফিসের ব্যবস্থা করা হয়েছে। আগামীতে তাদের তত্বাবধানে ডিজিটাল ব্রাঞ্চ চালু করবো আমরা। এই সময় মো.এহসান খসরু তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের বিভিন্ন কাজের দিক নির্দেশনা দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেড অব ইন্টার্নাল কনট্রোল এন্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, ভিপি ও ডেপুটি হেড অফ আইসিটি মো. মোশাররফ হোসেন খান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ