Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বরগুনায় ৮ম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট শুরু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৬:০৯ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অষ্টম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্ট বুধবার বেলা তিনটায় বরগুনা স্টেডিয়ামে শুভ উদ্বোধন ঘোষণা করেন বরগুনা -১ আসনের জাতীয় সংসদ সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অধিবেশনের আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ জালাল উদ্দিন বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন, জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীগণসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
অষ্টম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে স্বাগতিক বরগুনা বনাম পটুয়াখালী একাদশ এর মধ্যে খেলা চলে। খেলার প্রথমার্ধে ২৩ মিনিটের মধ্যে স্বাগতিক বরগুনা পটুয়াখালী একাদশকে একটি গোল দেয়। খেলার দ্বিতীয়ার্ধের ১৭ মিনিটে পটুয়াখালী একাদশ একটি গোল দিয়ে সমতা আনে। টাইব্রেকার এর মাধ্যমে ১ গোলের ব্যবধানে স্বাগতিক বরগুনা বিজয়ী হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ