Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

নোয়াখালী সদরের আন্ডারচরে নৌকার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৬:১১ পিএম

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আবদুর রবের নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের সহ জেলা আওয়ামী লীগ নেতাদের ছবি ও চেয়ার-টেবিল ভাংচুর করেছে প্রতিপক্ষ ঘোড়া প্রতীকের প্রার্থী জসিম উদ্দিনের সমর্থকরা।

বুধবার দুপুরে ইউনিয়নের শান্তিরহাট বাজারে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে। ঘটনার প্রতিবাদে বিকালে শান্তিরহাট বাজারে বিক্ষোভ মিছিল করেছে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা।

নৌকার প্রার্থী আবদুর রব বলেন, আমি দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনী মাঠে আসার পর আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের আলী হায়দার বকশি এবং ঘোড়া প্রতীকের প্রার্থী জসিম উদ্দিনের লোকজন আমার কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে আসছে। গত সোমবার চৌরাস্তা বাজারে আমার নির্বাচনী অফিসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে বকশির লোকজন।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জসিম উদ্দিন বলেন, নৌকা প্রতীকের প্রার্থী আবদুর রব জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। নির্বাচনে নিশ্চিত পরাজয় জেনে তার লোকজন দিয়ে নিজের অফিস ভাংচুর করে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। একটি সুষ্ঠু নির্বাচন বানচাল করতে পরিকল্পিত এসব ঘটনার ঘটনো হচ্ছে বলে দাবি করেন তিনি।

সুধারাম মডেল থানার ওসি মো. সাহেদ উদ্দিন বলেন, ওখানে তিন প্রার্থী একে-অপরের বিরুদ্ধে অভিযোগ করে যাচ্ছেন। আজকের বিষয়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্যাম্প ভাঙচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ