Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেনাপোলে ৪টি বিদেশি পিস্তল ও ৩৮ রাউন্ড গুলিসহ আটক ২

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৯:৩২ পিএম

যশোর র‌্যাব-৬ এর সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী ৪‌টি বিদেশি পিস্তল, আটটি ম্যাগজিন ও ৩৮ রাউন্ড গু‌লিসহ ২ যুবক‌কে আটক ক‌রে‌ছে। বুধবার (২২ ডিসেম্বর) ভোরে বেনা‌পোল পোর্ট থানার দী‌ঘিরপাড় গ্রাম থেকে তা‌দের আটক করে। আটককৃতরা হ‌লেন য‌শো‌রের বেনা‌পোল পোর্ট থানার পু‌টখালী গ্রামের আব্দুল ম‌মিনের ছে‌লে আজিজুর রহমান (২৮) ও একই এলাকার আঃ কা‌দে‌রের ছে‌লে আব্দুল্লাহ (৩০)।

র‌্যাব-৬ এর পরিচালক লেঃ ক‌র্ণেল মুহাম্মাদ মোসতাক আহ‌মদ জানান, ওই দিন রা‌তে মাদকদ্রব্য উদ্ধারের ল‌ক্ষে য‌শো‌রের বেনা‌পোল পোর্ট থানার দী‌ঘিরপাড় এলাকার এক‌টি ফি‌লিং স্টেশনের সামনে অভিযান চালায় র‌্যাবের একটি টিম। র‌্যা‌বের উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক পালা‌নোর চেষ্টা ক‌রে। এ সময় দুই যুবককে আটক করা হয়। সন্দেহজনক ভাবে তা‌দের দেহ তল্লাশী ক‌রে চার‌টি বিদেশী পিস্তল ও ৩৮ রাউন্ড গু‌লি উদ্ধার করা হয়। আসামিরা এলাকায় নৈরাজ্য ও বিশৃঙ্খলা সৃষ্টির জন‌্য অস্ত্র বহন করছিল। অস্ত্র আইনে মামলা দিয়ে তাদেরকে পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেনাপোল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ