Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

গোপালগঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ কলেজ ছাত্র নিহত, আহত ১

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ৯:৩৭ পিএম

গোপালগঞ্জে ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ তানভীর (১৮) ও মোঃ আব্দুল বাসেত (১৮) নামে দুই কলেজ ছাত্র নিহত হয়েছে। এসময় সিফাতুল ইসলাম (১৮) নামে আরও এক ছাত্র গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ শহরতলীর চেচানিয়াকান্দি নামক এলাকায়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, হতাহত তিন বন্ধু মোটরসাইকেল যোগে সদর উপজেলার ঘোনাপাড়া মোড় থেকে শহরের দিকে আসছিলেন। এসময় মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে খুলনা গামী মালবাহী বেপরোয়া একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এঘটনায় মোটরসাইকেলটি সড়কের উপরে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মোঃ তানভীর নিহত হয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আশঙ্কাজনক অবস্থায় আবদুল বাসেতসহ সিফাতুল ইসলামকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা শেষে আব্দুল বাসেতকে মৃত ঘোষণা করেন।

তবে, ঘাতক চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। নিহত ও আহতরা গোপালগঞ্জ শহরের হাজী লাল মিয়া সিটি কলেজের এইচএসসি ২য় বর্ষের মানবিক বিভাগের শিক্ষার্থী। এদের বাড়ী জেলা শহরের মোহাম্মাদপাড়া ও হীরাবাড়ী রোড এলাকায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ