Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদী থেকে এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১০:৪৪ পিএম

কাপাসিয়ায় নিখোঁজে চার দিন পর বুধবার দুপুরে এক মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত শাহনাজ বেগম (৫৮) উপজেলার রায়েদ ইউনিয়নের রায়েদ গ্রামের সোরহাব হোসেনের স্ত্রী। ১৯ ডিসেম্বর পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার গোসিংগায় বাবার বাড়ি বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে রওয়ানা হয়ে নিখোঁজ হন তিনি।

কাপাসিয়া থানা পরিদর্শক (অপারেশন) শেখ মো.আমিরুল ইসলাম জানান, শাহনাজ বেগম নামের মহিলাটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় মাঝেমধ্যে কাউকে কিছু না বলে পার্শ্ববর্তী উপজেলার গোসিংগা বাবার বাড়ি বেড়াতে যেত। চিকিৎসা করলে ছয় মাস ভালো থাকে বাকি সময় অসুস্থ থাকেন। তিনি হয়তো বানার নদী পাড়ি দিয়ে বাবার বাড়ি যাওয়ার কোন এক সময় নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হন শাহনাজ বেগম। বুধবার সকালে উপজেলার তরগাঁও ইউনিয়নের বাঘিয়া আবুল মোড়ল দাখিল মাদ্রাসার ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে ওই মহিলার লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে দুপুরে নদীতে ভাসমান অবস্থায় মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবার লাশটি শনাক্ত করে। কোন অভিযোগ না-থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ