Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের সংঘর্ষে স্কুল ছাত্র নিহত

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১১:০৭ এএম

ঠাকুরগাঁওয়ে দুই কিশোর গ্যাং এর সংঘর্ষে মেহেদি (১৬) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আরমান (১৫) নামে আরও একজন আহত হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার দুরামারির শামিমের হোটেলের পাশে কিশোরদের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম আতিক।

নিহত মেহেদি ঠাকুরগাঁও রুহিয়া সেনেহারি গ্রামের আ.মালেকের ছেলে। সে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। অন্যদিকে আহত আরমান শহরের পরিশোধ পাড়ার জুয়েল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি (তদন্ত) জানান, আনুমানিক রাত ৮ টার দিকে কিশোর বয়সী কিছু ছেলেদের চিল্লাপাল্লা শুনতে পেয়ে বাজারের লোকজন এগিয়ে যায়। সেখান থেকে দুজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মেহেদির মৃত্যু হয়। অন্যদিকে আহত আরমানের অবস্থা খুব বেশি গুরুতর না হওয়ায় হাসপাতালে ভর্তিকরে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি তদন্তনাধীণ রয়েছে। সিআইডি ও পিবিআই রহস্য উদঘাটনের জন্য কাজ করছে।

নিহত মেহেদির মামা আমজাদ হোসেন বলেন,স্কুলে যাওয়ার সুবিধার্থে মেহেদি আমাদের বাসায় থেকে পড়াশোনা করতো। সন্ধ্যায় কেউ একজন ডেকে নিয়ে যায় মেহেদিকে। কিছুক্ষণ পরে মোবাইলে একজন হামলার বিষয়টি জানায়।

আহত আরমানের পিতা জুয়েল ইসলাম বলেন, আমি ব্যবসা প্রতিষ্ঠানে ছিলাম। হঠাৎ ছেলে আমাকে কল দিয়ে আহত হবার কথা জানায়। ঘটনাস্থলে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় পেয়ে স্থানীয়দের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ