Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আ’লীগের ১০ নেতাকে বহিষ্কার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৩:০৮ পিএম

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ ( ইউপি) নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করায় উপজেলা আওয়ামীলীগের ১০ নেতাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারকৃতরা হলেন , উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান আলী বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরকার মনোয়ার পাশা, মহিলা বিষয়ক সম্পাদিকা মোছাঃ মনোয়ারা সরকার, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক নজরুল ইসলাম বকসি, সহ-দপ্তর সম্পাদক হরিপদ সরকার, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক মিজানুর রহমান মাষ্টার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাসুদ পারভেজ সরকার রানা, সদস্য কার্তিক চন্দ্র সরকার ও কানাই চন্দ্র সেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুল হুদা দুলাল জানান, কেন্দ্রী কমিটির নির্দেশনা ও গঠনতন্ত্রের ৪৭ ধারা মোতাবেক উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভায় সিদ্ধান্ত হওয়ায় গত বুধবার (২২ ডিসেম্বর) বিকালে ১০ নেতাকে অব্যাহতি পত্র প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ