Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

গুঞ্জনের অবসান, সিনেমার শুটিংয়ে ফিরছেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৫:১৭ পিএম

স্বামী রাকিব সরকারসহ সম্প্রতি ওমরাহ পালন করে এসেছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মক্কায় যাওয়ার সময় থেকেই গুঞ্জন ছড়ায়, মাহি আর সিনেমায় কাজ করবেন না। ওমরাহ করে এসে ইসলামি পন্থায় জীবন যাপন করবেন। স্বামী-সংসার নিয়েই ব্যস্ত থাকবেন। তবে সেই গুঞ্জনের অবসান করে সিনেমার শুটিংয়ে ফিরছেন এই নায়িকা। চলতি মাসেই ‘বুবুজান’ সিনেমার শুটিং করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন এর পরিচালক শামিম আহমেদ রনী।

শামিম আহমেদ রনী জানান, আগামী ২৭ ডিসেম্বর শুটিংয়ে ফিরছেন নায়িকা। এফডিসিতে সিনেমার শেষ ভাগের কাজে অংশ নেবেন তিনি। মাহির সঙ্গে কথা বলেই শুটিংয়ের তারিখ চূড়ান্ত করেছেন এই নির্মাতা।

জানা গেছে, সিনেমাটির জন্য আগেই শিডিউল দিয়ে রেখেছিলেন মাহি। কিন্তু ব্যক্তিগত কিছু কারণে তিনি শুটিং করতে পারেননি। তাই নতুন করে ২৭ ডিসেম্বর এফডিসিতে সিনেমাটির ক্যামেরা ওপেন হচ্ছে। এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানও বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, ১৩ ডিসেম্বর থেকেই মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর এফডিসিতে আমরা নতুন শিডিউলে কাজ শুরু করছি। সেদিন মাহি থাকবেন। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।

‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রমুখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, মাহিয়া মাহি যখন ওমরাহর জন্য মক্কায় অবস্থান করছিলেন, তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি কলরেকর্ড নিয়ে দেশে ব্যাপক তোলপাড় হয়। যেখানে সদ্য পদত্যাগী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান, চিত্রনায়িকা মাহি ও চিত্রনায়ক ইমনকে কথা বলতে শোনা যায়। ওই ঘটনায় দেশব্যাপী বিতর্কের ঝড় ওঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহিয়া মাহি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ