Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

রাবিতে বিভাগীয় চ্যাম্পিয়ন খেলোয়াড়দের সম্বর্ধনা প্রদান

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আন্ত:বিভাগীয় খেলায় চ্যাম্পিয়ন খেলোয়াড়দের সংবর্ধনা ও পুরষ্কার প্রদান করেছে ইসলামিক স্টাডিজ বিভাগ। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুর ২টায় বিভাগের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমানের সভাপতিত্ত্বে ডিন্স কমপ্লেক্স কনফারেন্স রুমে এ পুরষ্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সহযোগী অধ্যাপক শাহ্ মোখ্তার আহমদের সঞ্চালনায়, কলা অনুষদের ডিন অধ্যাপক ড.ফজলুল হক বলেন, আজকের এই অনুষ্ঠান অত্যান্ত চমকপ্রদ একটি অনুষ্ঠান। আন্ত:বিভাগীয় খেলায় ৩টি চ্যাম্পিয়ন ও ৩টি রানার্স-আপ অর্জন খুবই আনন্দের বিষয়। যা কলা অনুষদের জন্য অত্যান্ত গর্বের। বিশেষ করে ইসলামিক স্টাডিজ, আরবি, ইসলামের ইতিহাস ও সাংস্কৃতিক বিভাগ মেধায়, মননশীলতায়, এক্সট্রা কারিকুলামে কৃতিত্বের স্বাক্ষর রাখে। তার অন্যতম দৃষ্টান্ত ইসলামিক স্টাডিজ বিভাগের কৃতি চাম্পিয়ন খেলোয়াড়রা।

এসময় আরও উপস্থিত ছিলেন, আরবি বিভাগের সভাপতি অধ্যাপক ড.নিজাম উদ্দিন, ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড.বেলাল হোসেন, অধ্যাপক শফিকুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. আবুল বশার মোহাম্মদ সরোয়ার আলম, ড. হাফিজুর রহমাসহ প্রায় তিন শতাধিক শিক্ষক-শিক্ষার্থী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবর্ধনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ