Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কাপাসিয়ায় সড়ক দুর্ঘটনায় এক নসিমন চালক নিহত

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১০:৪০ পিএম

ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের মিয়ার বাজার এলাকায় রডবোঝাই নসিমন উল্টো আবুবকর ছিদ্দিক নামে এক নসিমন চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকলে এই দুর্ঘটনা ঘটে। নিহত আবুবকর ছিদ্দিক (২২) কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর উপজেলার নয়াচর গ্রামের বাদশা মিয়ার ছেলে। বর্তমানে সে গাজীপুর মহানগর ভরুলিয়ার ভাড়া বাসায় বড় ভাইয়ের পরিবারের সাথে থাকেন।

কাপাসিয়া থানা উপপরিদর্শক (এসআই) মো.এনায়েত করিম যুগান্তরকে জানান, আবুবকর ছিদ্দিক গাজীপুর থেকে রড ভর্তি নসিমন নিয়ে উপজেলার আমরাইদ বাজার সোহাগ ট্রেডার্সে রড নিয়ে যাওয়ার পথে মিয়ার বাজারে নসিমন উল্টো যায় এবং ঘটনাস্থলে সে আহত হলে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না-থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ