Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

নওগাঁ’র মান্দায় ইসলামী ব্যাংকের ৩০৭তম শাখা

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩০৭তম শাখা ২৫ অক্টোবর মঙ্গলবার নওগাঁ’র মান্দায় উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক প্রফেসর ড. মো: সিরাজুল করিম। স্থানীয় ব্যবসায়ী ও বিশিষ্টজনদের মধ্যে বক্তব্য রাখেন মান্দা বণিক সমিতির সভাপতি শ্রী শ্যামলেন্দু কুমার দাস, বিশিষ্ট ব্যবসায়ি মো: নুরুল ইসলাম, অধ্যাপক মাহবুবুল আলম চৌধুরী, ফরহাদ হোসেন চকদার ও মো: শহিদুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম এবং ধন্যবাদ জ্ঞাপন করেন শাখা ব্যবস্থাপক মো: ওবায়দুল্লাহ। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মোশাররফ হোসাইন ও রাজশাহী জোন প্রধান মো: ফাইজুল কবিরসহ ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী, কর্র্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
শাখা উদ্বোধনের প্রাক্কালে ২৪ অক্টোবর ২০১৬, সোমবার ‘ইসলামী ব্যাংক ব্যবস্থার শ্রেষ্ঠত্ব ও সাফল্য’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান-এর সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম ও বিশেষ অতিথি ছিলেন পরিচালক প্রফেসর ড. মো: সিরাজুল করিম। মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলাম। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন ইসলামী ব্্যাংক শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ মানজুরে ইলাহী। অন্যান্যের মধ্যে আলোচনা করেন মান্দা কুসুম্বা জামে মসজিদের খতিব মাওলানা মোস্তফা আল-আমীন প্রমুখ। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন