Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

 কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল ও চট্টগ্রামে আলাদা সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আমাদের সংবাদদাতাদের প্রতিবেদন।

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার জানান, কুষ্টিয়া শহরতলীর লাহিনী বটতলা এলাকায় ট্রাকচাপায় এক ব্যাটারিচালিত রিকশা চালক নিহত হয়েছে। এ ঘটনায় ট্রাক আটকে স্থানীয় জনতা গণপিটুনি দিয়েছে চালককে। গুরুতর অবস্থায় তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় রাস্তার ওপরেই রিকশা চালক রিকশার ওপরে বসেছিলেন। এমন সময় কুষ্টিয়া শহরের দিক থেকে একটি ট্রাক মোড় ঘুরতে গিয়ে রিকশার সঙ্গে ধাক্কা দেয়। এসময় রিকশা চালক ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান। কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম জানান, নিহত রিকশা চালকের পরিচয় এখনও পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা জানান, মানিকগঞ্জের সিংগাইরে অটোবাইকে গায়ের চাদর পেঁচিয়ে কুদ্দুস আলী (৪৭) নামে এক সবজি ব্যবসায়ির মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ৯ টার দিকে মানিকগঞ্জ সিংগাইর সড়কের ধল্লা ইউনিয়নের বাস্তা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই সবজি ব্যবসায়ী বগুড়া জেলার শেরপুর উপজেলার জয়লা গ্রামের জামাল সরদারের ছেলে।

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা জানান, মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় আঁখি আক্তার নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। গতকাল দুপুরে এইচএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয় সে। এ দুর্ঘটনায় আঁখির মা ফরিদা ইয়াসমিন আহত হয়েছেন। মির্জাপুর-পাথরঘাটা আঞ্চলিক সড়কের ত্রিমোহন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা দুই ঘণ্টা চেষ্টার পর দুপুর দুইটার দিকে তার লাশ উদ্ধার করেন।

পুলিশ জানায়, আঁখি এ বছর উপজেলার বাঁশতৈল খলিলুর রহমান ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিল। গতকাল সকালে তার মায়ের সঙ্গে মামা ফরহাদ মিয়ার সিএনজিচালিত অটোরিকশায় মির্জাপুরে পরীক্ষা দিতে আসে। পরীক্ষা শেষে একই সিএনজিতে বাড়ি যাওয়ার পথে দুপুর ১২টার দিকে ওই সড়কের ত্রিমোহন এলাকায় পৌঁছলে চালক সামনে থাকা বিদ্যুৎচালিত একটি রিকশাকে ওভারটেক করার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা অপর একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে সড়ক থেকে প্রায় ১০০ ফুট নীচে বংশাই নদীতে পড়ে তলিয়ে যায়। মির্জাপুর থানার ওসি শেখ রিজাউল হক দিপু বলেন, আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হন্তান্তর করা হয়েছে।

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের সাতকানিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ছদাহা ইউনিয়নের টাইম ক্যাফ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন নোয়াখালীর চৌমুহনী থানার করিমপুর গ্রামের তহিজদ্দিন (২৮) এবং সালাউদ্দিন (২৫।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এইচএসসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ