Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শ্রীপুরের পরিবর্তে গাজীপুর স্টেডিয়ামে হবে বিএনপির সমাবেশ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৬ পিএম

সমাবেশের মাত্র এক দিন আগে গাজীপুরে বিএনপির পূর্ব নির্ধারিত সমাবেশের স্থান পরিবর্তন হয়েছে। স্থানীয় প্রশাসনের বাধার কারণে শেষ পর্যন্ত শ্রীপুরের পরিবর্তে আগামীকাল শুক্রবার বিকেলে গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে বিএনপির সমাবেশ করার অনুমতি দিয়েছে জেলা প্রশাসন।


বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় অনুমতি পাওয়ার পর পরই গাজীপুর শহরের শহীদ বরকত স্টেডিয়ামে মঞ্চ তৈরির কাজ শুরু হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে শুক্রবারের সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর মহানগর ও জেলা বিএনপির পক্ষ থেকে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি ও জেলা বিএনপির আহ্বায়ক একেএম ফজলুল হক মিলন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, জেলাভিত্তিক এ মহাসমাবেশটি হওয়ার কথা ছিল শ্রীপুর উপজেলার গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এজন্য স্থানীয় নেতারা গত কয়েক দিন ধরে ব্যাপক প্রস্তুতির পাশাপাশি লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে প্রশাসনের অনুমতির অপেক্ষায় ছিলেন।

তিনি আরো জানান, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত অনুমতি না পাওয়ায় দলের শীর্ষপর্যায়ের নেতারা জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে সাক্ষাৎ করে অনুমতির জন্য অনুরোধ জানান। পরে অনুরোধের পরিপ্রেক্ষিতে প্রশাসনের শীর্ষ তিন কর্মকর্তা পারস্পরিক আলোচনা করে শ্রীপুরের স্থান পরিবর্তন করে মহানগরের শহিদ বরকত স্টেডিয়ামে মহাসমাবেশের অনুমতি প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজীপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ