Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৫ জানুয়ারী ২০২০, ১১ মাঘ ১৪২৬, ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১ হিজরী

সিটি ব্যাংক বাংলাদেশে চতুর্থবারের মতো সেরা

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : ফাইন্যান্স এশিয়া স¤প্রতি সিটি ব্যাংককে আবারো ‘বাংলাদেশের সেরা ব্যাংক’ পদকে ভূষিত করেছে। এটি ফাইন্যান্স এশিয়ার কাছ থেকে সিটি ব্যাংকের চতুর্থবারের মতো পুরস্কার লাভ।
স¤প্রতি হংকংয়ে ফাইন্যান্স এশিয়ার ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ফারুক মঈনউদ্দীন ফাইন্যান্স এশিয়ার কাছ থেকে এই পুরস্কারটি গ্রহণ করেন। অনুষ্ঠানে এশিয়ার শীর্ষস্থানীয় ব্যাংকসমূহের ২০০ প্রতিনিধি উপস্থিত ছিলেন।
এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের প্রধানতম অর্থনৈতিক জার্নাল ফাইন্যান্স এশিয়া তার দুই দশক পূর্তি উদ্যাপন উপলক্ষে এশিয়া অঞ্চলের শীর্ষস্থানীয় অর্থনৈতিক প্রতিষ্ঠানগুলোর গত দুই দশকের কার্যক্রম পর্যালোচনা করে। সে আলোকে বাংলাদেশের সিটি ব্যাংক গত দুই দশকে ব্যবসায়ের ও গ্রাহকসেবার ধারাবাহিকতা এবং উদ্ভাবনের জন্য এ সম্মান লাভ করে। উল্লেখ্য, এর আগে ২০১২, ২০১৪ ও ২০১৫ সালে ফাইন্যান্স এশিয়া সিটি ব্যাংককে ‘বাংলাদেশ সেরা ব্যাংক’ পুরস্কার প্রদান করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন