Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

মুক্তিযোদ্ধাদের নিয়ে কটূক্তির প্রতিবাদ

পূর্বধলায় মানববন্ধন ও অবস্থান ধর্মঘট

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

নেত্রকোনার পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন কর্তৃক মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি ও মহান বিজয় দিবসের প্রস্তুতি সভায় তাদের সাথে অসদাচরণ করায় মানববন্ধন ও অবস্থান ধর্মঘট করেছে বিক্ষুব্ধ মুক্তিযুদ্ধারা।

মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে বিভিন্নস্থরের মুক্তিযোদ্ধা ও সন্তানেরা গত বৃহস্পতিবার সকাল ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মুক্তিযুদ্ধা কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন কর্মসূচি চলাকালে মুক্তিযোদ্ধাদের নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের কটুক্তি ও অসদাচরণের প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. আইয়ুব আলী, সাবেক কমান্ডার নিজাম উদ্দিন, আব্দুল কাদির, আব্দুর রউফ, নাজিম উদ্দীন, সিরাজ উদ্দিন তালুকদার, নাজিম উদ্দীন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা উপজেলা চেয়ারম্যান সুজন কর্তৃক বিভিন্ন সময় মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি ও অসদাচরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সুজনকে উপজেলা পরিষদের চেয়াম্যান ও যুবলীগের সভাপতি পদ থেকে অব্যাহতির দেয়ার জন্য বর্তমান সরকারের প্রতি জোর দাবি জানান। মুক্তিযোদ্ধারা মানববন্ধন শেষে মিছিল নিয়ে উপজেলা পরিষদে অবস্থান ধর্মঘট পালন করে। পরে ইউএনও এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন