Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সেনবাগে সউদী প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২১, ৯:২২ পিএম

নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের ছিলাদী গ্রাম থেকে নাজমা আক্তার (৩০) নামের এক সউদী প্রবাসীর স্ত্রী লাশ উদ্ধার করেছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সেনবাগ থানার এসআই আল আমিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ছিলাদী গ্রামের (নতুন পাড়া) মনির উদ্দিন ব্যাপারী বাড়ি থেকে নাজমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। নাজমা সউদী প্রবাসী হারুনু অর রশিদের স্ত্রী এক সন্তানের জননী ও একই গ্রামের মোঃ জাহাঙ্গীর আলমের মেয়ে।

স্থানীয় ৫নং ওয়ার্ডে মেম্বার আবদুর রহিম পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, শুক্রবার বিকাল পৌনে ৪টার দিকে গৃহবধূ প্রবাসীর স্ত্রী নাজমা নিজ বসতঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এসময় ঘরের ভিতর থেকে গোঙানির শব্দ শুনে নাজমার মা হোসনে আরা বেগম দরজা ভেঙ্গে নাজমাকে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে সেনবাগ থানায় খবর দিয়ে রাত সাড়ে ৭টার দিকে থানার এস.আই আল-আমিনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে সুরাতহাল রিপোর্ট প্রস্তুত করে। ময়না তদন্তের জন্য লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইকবাল হোসেন পাটোয়ারী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশটি থানায় এনে রাখা হয়েছে। শনিবার সকালে লাশের ময়না তদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ