Inqilab Logo

সোমবার, ১৬ মে ২০২২, ০২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ঝালকাঠির লঞ্চ অগ্নিকাণ্ডের ঘটনায়

এমপি হারুনের শোক প্রকাশ

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের সংসদ সদস্য, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বজলুল হক হারুন এমপি। গতকাল শুক্রবার এক শোকবার্তায় নিহতদের বিদেহী রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে বরগুনার উদ্দেশে ঢাকা সদরঘাট ছেড়ে যায় এমভি অভিযান-১০ লঞ্চটি। চাঁদপুর ও বরিশাল টার্মিনাল লঞ্চটি থামে এবং যাত্রী উঠা-নামা করে। ঝালকাঠির সুগন্ধা নদীতে পৌঁছলে রাত ৩টার দিকে এতে আগুন ধরে যায়। পরে ঝালকাঠি সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের দিয়াকুল এলাকায় নদীর তীরে লঞ্চটি ভেড়ানো হয়। প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়েন যাত্রীদের অনেকে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা নৌকা নিয়ে লঞ্চের আগুন নেভানোর চেষ্টা করেন।

ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক নাজমুল আলম নবীন জানিয়েছেন, দুর্ঘটনায় এ নিয়ে এখন পর্যন্ত ৪০ জনের মৃত্যু হয়েছে। ৭১ জনকে আহত ও দগ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

Show all comments
  • Tanie Akitar ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৩৯ এএম says : 0
    চতুর্দিকে পানি তবুও কোন কাজে লাগলো না,আহ! এইতো জীবন......
    Total Reply(0) Reply
  • Ibrahim Khalil ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৩৯ এএম says : 0
    ইয়া আল্লাহ ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ লঞ্চে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় যারা নিহত হয়েছেন তাদের ক্ষমা করে শহীদের মর্যাদা দান করুন। আর যারা আহত হয়েছেন তাদের সুস্থতা দান করুন। আমীন
    Total Reply(0) Reply
  • Mir Md Manjurul Alam ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৪১ এএম says : 0
    Very sad. Fire Service need to be equipped with modern technology
    Total Reply(0) Reply
  • K T Ks ২৫ ডিসেম্বর, ২০২১, ১২:৪১ এএম says : 0
    আল্লাহর যেন মানুষকে হেফাযত করেন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি হারুন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ