Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা আজ

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রখ্যাত সাংবাদিক, জাতীয় প্রেসক্লাব ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি গিয়াস কামাল চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ বুধবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা অনুষ্ঠিত হবে।
আলোচনায় সভায় বক্তব্য রাখবেন জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও নিউজ টুডে সম্পাদক রিয়াজ উদ্দিন আহমেদ।এ ছাড়া আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখবেন,বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিযনের সভাপতি (ডিইউজে) নেতারা। প্রখ্যাত সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর জন্ম ১৯৩৯ সালের ২১ জুলাই চট্টগ্রাম শহরে। বাংলাদেশ প্রেস কাউন্সিলরের সাবেক সদস্য, বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)’র প্রাক্তন ব্যবস্থাপনা সম্পাদক এবং দীর্ঘদিন ভয়েস অব আমেরিকার (ভোয়া) ঢাকা সংবাদদাতা হিসেবে সারা বাংলাদেশের মানুষের কাছে তিনি ছিলেন অতি পরিচিত। সাংবাদিকতায় অনন্য ভূমিকার জন্য তিনি রাষ্ট্রীয় একুশে পদকে ভূষিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক গিয়াস কামাল চৌধুরীর মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ