Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সালথায় বড় ভাইর দায়ের কোপে ছোট ভাই স্ত্রী হাসপাতালে

ফরিদপুর জেলা সংদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১০:৪৫ এএম

ফরিদপুরের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের চাঁদপুর গ্রামে গোয়াল ঘর উঠানোকে কেন্দ্র করে বড় ভাইয়ের দা এর কোপে ছোট ভাই ও তার স্ত্রী গুরুতর জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের পাশ্ববর্তী উপজেলা বোয়ালমারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে, এবং স্বামী- স্ত্রী উভয়ের মাথায় একাধিক সেলাই করা হয়েছে। তারা এখন হাসপাতালের বিছানায় কার্তাচ্ছে। জানা যায় গত বুধবার (২২ডিসেম্বর) দুপুরে ওই গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলো, চাঁদপুর গ্রামের হারেজ ফকিরের ছেলে মোঃ সাহেব ফকির (২৯) ও তার ছেলের স্ত্রী রোকসানা বেগম (২৭)।

আহত সাহেব বলেন, আমি গতকাল আমাদের বাড়িতে গোয়াল ঘর উঠানোর জন্য কাঠ মিস্তি দিয়ে কাজ করানোর সময় আমার বড় ভাই আরশাফ ফকির (৩২) এসে কাঠ মিস্তিদের কে বাঁধা দেয় আমি তার কাছে জানতে চাইলে সে আমার উপর সে ও তার স্ত্রী পাপীয়া বেগম (২৯) অতর্কিত হামলা চালায় এগুলো দেখে আমার স্ত্রী রোকসানা ঠেকানোর চেষ্টা করলে তার উপর ও হামলা চালায় এতে আমরা দুই জনই গুরুতর জখম হই। ও আর ওর স্ত্রী কাঠের বাটাম এবং দা দিয়ে আমাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।


এ ব্যপারে অভিযুক্ত সাহেবের বড় ভাই আরশাফ ফকির বলেন, আমার জায়গায় সাহেব ঘর উঠাতে গেলে আমি তাকে বাধা দেই। সে বাধা উপেক্ষা করলে তার সাথে মারামারী হয়। সেও আমাকে মেরেছে আমিও তাকে সে বেশি আহত হয়। আমিও আহত হয়েছি।

সালথা থানার অফিসার ইনচার্জ আশিজ্জামান বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি, আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ