Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

তরুন ছেলেকে বাঁচিয়ে মৃত্যুর কোলে বাবা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ১:৪২ পিএম

শনিবার সকাল ৯টার দিকে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ট্রেন বালিয়াকান্দি উপজেলার জামালপুর বাজার রেলগেট পৌঁছালে সেখানে কোনো গেটম্যান না থাকায় কিছু না বুঝেই ট্রাক্টর নিয়ে যাচ্ছিল বাবা-ছেলে। ছেলে সুবাহান ড্রাইভ করছিল ট্রাক্টরটি, বিপদ বুঝেই পাশে থাকা বাবা ছিরু মোল্লা দ্রুত ছেলেকে সরিয়ে দিয়ে নিজে ড্রাইভ করে। এসময় দ্রুতগতির ট্রেনটি তাকে সজোরে ধাক্কা মারে। এ সময় ছেলে সোবহান মোল্লা সটকে পড়ে সামান্য আহত হলেও বাবা ছিরু মোল্লা ঘটনাস্থলেই মারা যান।

গোপালগঞ্জ রাজশাহী রেল রুটের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের জামালপুর বাজার রেলগেটে ট্রেনে কাটা পড়ে বাবার মৃত্যু হয়েছে। আহত হয়েছে ছেলে। ট্রাক্টরটি দুমড়ে-মুচড়ে যায়।

এলাকাবাসীর অভিযোগ, গোপালগঞ্জ রাজশাহী রুটের এ অঞ্চলে কোন গেট গেটম্যান না থাকায় প্রতিনিয়তই ঘটছে দুর্ঘটনা। দ্রুত গেটম্যান প্রদানের দাবি জানান।

রাজবাড়ী রেলওয়ে থানার ওসি মাসুদ আলম বলেন বলেন, আমরা এ দুর্ঘটনার বিষয়টি জানতে পেরেছি।

নিহতের নাম ছিরু মোল্লা (৫০)। তিনি উপজেলার জামালপুর ইউনিয়নের ছাববী পাড়া গ্রামের সামাদ মোল্লার ছেলে। আহত হয়েছে ছিরু মোল্লার ছেলে সোবহান মোল্লা (২৫)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ