Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

দেশের কোথাও চাঁদাবাজ-সন্ত্রাসীদের জায়গা হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৪:০৩ পিএম | আপডেট : ৬:২১ পিএম, ২৫ ডিসেম্বর, ২০২১

বর্তমানে পুলিশ অনেক দক্ষ, শক্তিশালী ও যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে সক্ষম বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, দেশের পুলিশ ব্যবস্থায় অনেক পরিবর্তন হয়েছে। বিগত ১২ বছর আগেও যে অবস্থায় ছিল এখন তা নেই। তাই দেশের কোথাও চাঁদাবাজ ও সন্ত্রাসীদের জায়গা হবে না।

আজ শনিবার (২৫ ডিসেম্বর) রাজধানীর আফতাবনগরে মহান বিজয় দিবসের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটি স্বাধীন দেশ একদিনে আসেনি, ধাপে ধাপে অনেক ত্যাগের মধ্য দিয়ে এসেছে; যার নেতৃত্বে ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার তুলনা শুধু তাকে (বঙ্গবন্ধু) দিয়েই হয়। তার নেতৃত্বে কীভাবে আমরা স্বাধীনতা পেয়েছি তা বিশ্বের মানুষ জানে। তিনি সাড়ে তিন বছরেই দেশকে শূন্যের ঝুড়ি থেকে দাঁড়ানোর চেষ্টা করেন।

আসাদুজ্জামান খান বলেন, আমরা বঙ্গবন্ধু হত্যার বিচার করতে পেরেছি। অনেকের রায় কার্যকর হয়েছে। এখনো যারা পালিয়ে আছে, তাদের খুঁজে বের করা হবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তথ্য ও প্রযুক্তি বিভাগের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশানের উপপুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান। সভাপতিত্ব করেন আফতাবনগর জহুরুল ইসলাম সিটি সোসাইটির সভাপতি মো. আলমগীর হোসেন ঢালী।



 

Show all comments
  • Tareq Sabur ২৮ ডিসেম্বর, ২০২১, ৬:১৬ পিএম says : 0
    ঠিক বলেছেন আসাদুজ্জামান খান আপনি যে, দেশের কোথাও আপনাদের মানে চাদাবাজ-সন্ত্রাসীদের জায়গা হবে না, মনে রেখ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ