Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা শহিদুল্লাহ হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২১, ৬:৫৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে চাঞ্চল্যকর মুক্তিযোদ্ধা গাজী মোঃ শহিদুল্লাহ হত্যা মামলার পলাতক প্রধান আসামীসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলেন, মমিন মোল্লা (২৮), শামীম মোল্লা (৩৭), মোস্তাক আহমেদ রিপন (৪৫)। আজ শনিবার বিকেলে র‌্যাব-১০, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর আনিসুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
র‌্যাব-১০ সুত্রে জানা যায় দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুলাপুর এলাকায় ইন্টারনেট ব্যবসার দ্বন্দের জেড়ে মুক্তিযোদ্ধা গাজী শহিদুল্লাহ হত্যা মামলার প্রধান আসামিসহ তিন আসামী রাজধানী ঢাকার কলাবাগান এলাকায় আতœগোপনে থাকে। তারা গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শনিবার ভোর রাতে ঢাকার কলাবাগান থানার ২৪৭ প্রি স্কুল স্ট্রীট এলাকায় অভিযার চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হস্থান্তর করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতার করার অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ