Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৮ অক্টোবর হত্যাকান্ডের প্রতিবাদে জামায়াতের কর্মসূচি

প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সরকারের গুম, খুন, হত্যা, সন্ত্রাস ও জুলুম-নির্যাতনের প্রতিবাদে এবং ২০০৬ সালের ২৮ অক্টোবর হত্যাকা-ের খুনীদের বিচারের দাবিতে আগামীকাল বৃহস্পতিবার শান্তিপূর্ণ বিক্ষোভ ও ২৮ অক্টোবর শুক্রবার সারাদেশে দোয়া দিবস পালনের কর্মসূচি ঘোষণা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
গতকাল মঙ্গলবার গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো এক বিবৃতিতে জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান এ ঘোষণা দেন।
জামায়াত সেক্রেটারি বলেন, সরকারের গুম, খুন ও হত্যা সন্ত্রাসসহ জুলুম-নির্যাতনে দেশের জনগণ বর্তমানে অতিষ্ঠৃ। ২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের সন্ত্রাসীরা বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেটে জামায়াতে ইসলামীর সমাবেশে হামলা চালিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের ৬ জন নেতা-কর্মীকে লগি-বৈঠা দিয়ে নির্মমভাবেৃ পিটিয়ে এবং গুলি করে হত্যা করে। সে হত্যাকা-ের আজও কোন বিচার হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২৮ অক্টোবর হত্যাকান্ডের প্রতিবাদে জামায়াতের কর্মসূচি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ