Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মধুখালীতে সড়ক ভেঙে পুকুরে চরম জনদুর্ভোগ

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন রামলাল উচ্চ বিদ্যালয়ের মোড়ের সড়ক ভেঙে জনদুর্ভোগ চরমে পৌঁচ্ছে। রাস্তা ভেঙে খাদে চলে যাওয়ায় ব্যস্ততম এই সড়কে দিনের পর দিন জনদুর্ভোগ বেড়েই চলছে। ঘটছে বড়ধরনের দুর্ঘটনা।
সরেজমিনে দেখা গেছে, ডুমাইন বাজার ও রামলাল উচ্চ বিদ্যালয়ের সংযোগ হয়ে সড়কটি ঢাকা-খুলনা মহাসড়কে মিলেছে। বৃষ্টিতে সড়কের এক পাশের ছোটবড় মিলিয়ে ১৫টি গাছ নিয়ে ধসে যাওযায় বিপজ্জনক গর্তের সৃষ্টি হয়েছে। সড়কে কোমলমতি শিশুদের জন্য বিদ্যালয়ে যেতে রয়েছে প্রচুর ঝুঁকি। এলাকার বাসিন্দা মো. রিফাত জানান, রাস্তাটি ভেঙে ভয়ানক গর্তের সৃষ্টি হয়েছে। রাস্তাটি দিয়ে কয়েকটি গ্রামসহ বালিয়াকান্দী উপজেলায় লোক যাওয়া-আসা করেন। এ ছাড়াও হঠাৎ করে কেউ বাহির হতে এই সড়কে এলে বিপদে পড়বেন। ভ্যান চালকেরা বলেন, রাতে মোটরবাইক নিয়ে অনেকেই খাদে পড়ে যায়, আমাদেরও ভ্যাননিয়ে যাওয়া আসা বিপজ্জনক।
এ বিষয়ে ডুমাইন ইউপি চেয়ারম্যান মো. খুরশীদ আলম মাসুম জানান, এলজিআরডি অফিসের সঙ্গে এ বিষয়ে জানানো হয়েছে। যত দ্রæত সম্ভব চলাচলের উপযোগী করে তোলা হবে।
তবে জানুয়ারি দিকে কাজ হতে পারে।
উপজেলা প্রকৌশলী মো. রফিকুল ইসলাম জানান, সড়কটি সম্পর্কে আমরা জানতে পেরেছি। আমরা সংস্কার করার জন্য উর্দ্ধতন কর্মকর্তাদের অবিহত করেছি। আশা করছি অতি দ্রæতই সংস্কার হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন