Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

তাঁতী দলের কর্মিসভা

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

দুমকিতে গতকাল শনিবার সকালে গ্রামীণ ব্যাংক সড়কে বিএনপির কার্যালয়ে উপজেলা তাঁতী দলের কর্মীসভা অনুষ্ঠিত হয়। উপজেলা তাঁতীদলের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সভপতিত্বে ও যুগ্মসাধারণ সম্পাদক মো. জাহিদ খাঁন-এর পরিচালনায় কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন তাঁতীদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম আহবায়ক জেএম আনিসুর রহমান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক খলিলুর রহমান মুন্সী, সিনি. যুগ্ম আহবায়ক সাইফুল আলম মৃধা ও জেলা তাঁতীদলের সিনি. সহ-সভাপতি রেজাউল হক বাচ্চু। অনুষ্ঠান উদ্বোধন করেন জেলা তাঁতী দলের সভাপতি মো. রফিকুল ইসলাম জুয়েল বিশ্বাস। প্রধানবক্তা ছিলেন জেলা তাঁতী দলের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শাহীন প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল শ্রমিকদল, কৃষকদল, মৎস্যজীবী দলসহ বিএনপির অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে জেএম আনিসুর রহমান বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা, আগামীর আন্দোলন ও কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। পরে বেগম জিয়ার সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়। কর্মীসভা থেকে জাহাঙ্গীর আলমকে আহবায়ক ও জাহিদ খানকে সদস্য সচিব করে, দুই সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন