Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

চারশ’ টাকার জন্য খুন : ঘাতক আটক

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় পাওনাদারের ছুরিকাঘাতে রুমান মিয়া (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। গত শুক্রবার রাতে শহরের কাজীপাড়া দরগা মহল্লার একটি রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে। নিহত রুমান কাজীপাড়া মৌলভীহাটী এলাকার ভাড়াটিয়া আব্দুর রহমানের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে রুমান শহরের কাজীপাড়া দরগাহ মহল্লা একটি রেস্টুরেন্টে বসে চা খাচ্ছিল। এ সময় ঘাতক হুসাইন অতর্কিতভাবে রুমানের ওপর হামলা করে তাকে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন রুমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম জানান, কাজীপাড়া এলাকার দরগা মহল্লার শিশু মিয়ার ছেলে হুসাইন রুমানের কাছে ৪শ’ টাকা পাওনা ছিল। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ঘাতক হুসাইনকে কাজীপাড়া এলাকা থেকে আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন