Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সেনাবাহিনী দেশ ও জনগনের কল্যাণে কাজ করছে

রামুতে অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ কালে সেনাবাহিনী প্রধান

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১১:১৫ এএম

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি বলেন, সেনাবাহিনী দেশ ও জনগনের কল্যাণে কাজ করছে।

আজ (২৬ ডিসেম্বর ২০২১) ১০ পদাতিক ডিভিশন ও কক্সবাজার অঞ্চল এবং ২৪ পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম অঞ্চল পরিদর্শনকালে অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণকালে তিনি একথা বলেন।

সেনাবাহিনী প্রধানের নির্দেশে প্রতিবছরের ন্যায় এবছর‌ও শীত মৌসুমে দরিদ্র শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র ও ত্রাণ সামগ্রী বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কাজ পরিচালনা করছে সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় সেনাবাহিনী প্রধান পর্যটন নগরী কক্সবাজারের রামু রাবার বাগান এলাকায় একহাজার এবং চট্টগ্রামস্থ সীতাকুণ্ড উপজেলার শীতলপুর এলাকায় ২০০ জন হতদরিদ্র ব্যাক্তির মাঝে কম্বল বিতরণ করেন।

সকাল সাড়ে ১০ টায় রামু রাবার বাগান এলাকায় কম্বল বিতরণকালে সেনা প্রধান বলেন,
বঙ্গবন্ধুর প্রতিষ্ঠিত সেনাবাহিনী দেশ ও জনগনের কল্যাণে সবসময় কাজ করছে।

তিনি বলেন, ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখবে।

রামুতে সেনাবাহিনীর শীতকালীন মহড়া পরিদর্শনকালে সেনাবাহিনী প্রধানের সাথে ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডারগণ ছাড়াও এলাকার অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সেনাবাহিনীর দেশ সেবা ও জনকল্যাণমূলক কার্যক্রমে জনমনে আস্থা ও স্বতঃস্ফূর্ততার প্রতিফলন ঘটেছে বলে প্রতীয়মান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাপ্রধান

২৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ