Inqilab Logo

শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯, ২৪ যিলক্বদ ১৪৪৩ হিজরী

টুকরো খবর

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম


ছুরিকাঘাতে কিশোর খুন
রাজশাহী ব্যুরো
রাজশাহী নগরীর কলাবাগান এলাকার রাজিব চত্বরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পারভেজ (১৬) নামের এক কিশোর খুন হয়েছে। গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এর আগে শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে নগরের কলাবাগান রাজিব চত্বরে সে ছুরিকাঘাত হয়। নিহত পারভেজ কলাবাগান এলাকার আবুল কালাম আজাদের ছেলে। পরভেজ হাফেজিয়া মাদরাসার ছাত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানা গেছে, ক্রিকেট খেলার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে মিলনের ছেলে আবিদ ও মুনার ছেলে শাকিল পারভেজকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেয় চিকিৎসকরা। গত শনিবার দুপুরে তাকে ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


১ম দিনে মিলাদ ও দোয়া
তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা
কুমিল্লার তিতাস উপজেলা সদর ৪নং কড়িকান্দি ইউপি আ.লীগ মনোনীত নবনির্বাচিত চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদ ও সকল নির্বাচিত ইউপি সদস্যদের ১ম কার্য দিবস উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে ইউপি মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরি। কড়িকান্দি ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান মো. সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উক্ত ইউপির সাবেক চেয়ারম্যান মো. ছাদেক হোসেন সরকার, সাবেক চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার, রাজনীতিবিদ আলী হোসেন মোল্লা, কড়িকান্দি আ.লীগের সভাপতি মো. আবু ইউছুফ চিশতি, মুক্তিযোদ্ধা জাকারিয়া ভূইয়া শান্তি প্রমুখ।


বিজ্ঞান ও প্রযুক্তি মেলা
ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা
‘বিজ্ঞান, প্রযুক্তি ও নৈতিকতা, এক সূত্রে গাথা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে গতকাল রোববার ৪৩তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করা হয়েছে। বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে সকাল সাড়ে ১১টায় দুই দিন ব্যাপি এই মেলা উদ্বোধন করা হয়। মেলায় ১৬টি স্টল অংশ নিয়েছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নিবাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্তে¡ ও একাডেমিক সুপারভাইজার মো. শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যন মঞ্জু রায় চৌধুরী। বিশেষ অতিথি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নিরু ছামসুন্নাহার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শমসের আলী মন্ডল, কৃষিযন্ত্র উদ্ভাবক ডা. মো. আনোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন