Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরের জালিয়াতির অভিযোগে ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ চারজনকে বিরুদ্ধে মামলা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ৯:৫৬ পিএম

যশোরে জালিয়াতির অভিযোগে ব্র্যাক ব্যাংকের তিন কর্মকর্তাসহ ৪ জনকে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে। রবিবার (২৬ ডিসেম্বর) শহরের কাঠেরপুল সংলগ্ন লোনঅফিস পাড়ার মৃত নুর আলমের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে এ মামলা করেছেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, ব্র্যাক ব্যাংক যশোর শাখার কর্মকর্তা ফরহাদুজ্জামান, সুকান্ত কুমার বিশ্বাস, আক্তারুল কবির ও কাঠেরপুরের উত্তর এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে তানভীর আলম পাপ্পু।

মামলার অভিযোগে জানা গেছে, আসামি তানভীর আলম পাপ্পু মামলার বাদীর সৎ ভাই। তানভীর অপর আসামিদের সহযোগিতায় জালিয়াতি করে সাজেদা খাতুনের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি দিয়ে ব্যাংক থেকে ৭ লাখ টাকা উত্তোলন করেন। এরপর পাপ্পু লোনের টাকা পরিশোধ না করায় ব্যাংক থেকে জামিনদার হিসেবে সাজেদা খাতুনের সাথে যোগাযোগ করা হয়। একপর্যায়ে ব্যাংক কর্তৃপক্ষ তাকে এ টাকা পরিশোধ করতে বলেন। অন্যথায় তার বিরুদ্ধে ব্যাংক কর্তৃপক্ষ আইনগত ব্যবস্থা নিবে বলেও হুমকি দেয়। বিষয়টি তিনি পাপ্পুকে জানিয়ে প্রতারণার কারণ জানতে চাইলে তিনিও সাজেদা খাতুনকে হুমকি দেন। স্থানীয়ভাবে মীমাংসায় ব্যর্থ তিনি আদালতে এ মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ