Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ইজিবাইকের জন্য চালকে হত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২১, ১০:১৫ পিএম

যশোরের বাঘারপাড়া বুধোপুর গ্রামে মাগুরা শালিখার ইজিবাইক চালক আল আমিন হত্যা মামলায় আটক চারজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ইজিবাইক ছিনতাইয়ের জন্য আল আমিনকে তারা হত্যা করেন।

রবিবার (২৬ ডিসেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মঞ্জুরুল ইসলাম আসামিদের জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

আসামিরা হলেন, যশোর সদর উপজেলার সাতমাইল মথুরাপুর গ্রামের হযরত আলীর ছেলে আলামিন, রায়পাড়া গ্রামের সুলতান মল্লিকের ছেলে রাসেল, মাগুরা শালিখার রামপুর বুনাগাতী গ্রামের জাহাঙ্গীর খানের ছেলে জুয়েল খান ও সেলিম হোসেনের ছেলে হারুন অর রশিদ।

মামলার অভিযোগে জানা গেছে, মাগুরা শালিখার হরিশপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে আল-আমিন গত ৯ ডিসেম্বর সকালে সিমাখালী থেকে তিনজন যাত্রী নিয়ে যশোরের বাঘারপাড়ার উদ্দেশ্যে রওনা হন। এরপর থেকে আল আমিন নিখোঁজ হন। পরে গত ১১ ডিসেম্বর বাঘারপাড়ার বুধোপুর গ্রামের নওশের আলীর লিচু বাগান থেকে আল আমিনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বাঘারপাড়া থানায় একটি মামলা করা হয়।

শুক্রবার রাতে এই মামলায় আলামিনকে আটক করে র‌্যাব। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে জুয়েল খান, হারুন অর রশিদ ও রাসেলকে আটক করা হয়। এসয়ম রাসেলের বাড়ি থেকে ইজিবাইকের পাঁচটি ব্যাটারি ও একটি চাকা উদ্ধার করা হয়। পরদিন আটক চারজনকে বাঘারপাড়া থানায় সোপর্দ করে র‌্যাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ