Inqilab Logo

সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় বিজ্ঞান ও প্রযুক্তির ছাত্র নিহত, শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

গোপালগঞ্জে সড়ক দূর্ঘটনায় রাইসুল ইসলাম শুভ (২৩) নামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের এক শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে ঢাকা খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া মোড় নামক স্থানে। এঘটনায় মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত রাইসুল ইসলাম শুভ গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া মোড় থেকে মটর চালিত ভ্যান যোগে বিশ^বিদ্যালয়ের দিকে যাচ্ছিল। এসময় ভ্যান গাড়ীর একটি চাকা খুলে গেলে পিছন দিক থেকে আসা দ্রুতগামী দোলা পরিবহণের একটি বাস ভ্যানটির উপরে উঠে যায়। এতে ঘটনাস্থলেই রাইসুল ইসলামের মৃত্যু হয়। গুরুতর আহত ভ্যান চালককে এসময় গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট্য জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত রাইসুল ইসলাম বগুড়া জেলার কাহালপুর গ্রামের সামসুর রহমানের ছেলে বলে জানিয়েছেন বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ। এদিকে বাসের চাপায় রাইসুল ইসলামের নিহত’র ঘটনাকে কেন্দ্র করে ঘোনাপাড়ায় মহা সড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। তাৎক্ষনিক বন্ধ করে দেওয়া হয় যানবাহন চলাচল। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সার্বিক চেষ্টা চালায় প্রশাসন। নিহত রাইসুল ইসলামের মৃতদেহ গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ