Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারা নিষিদ্ধ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২১, ৪:৫৮ পিএম | আপডেট : ৫:২৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২১

ঘরোয়া ফুটবলের দ্বিতীয় টুর্নামেন্ট চলমান ফেডারেশন কাপ থেকে নাম প্রত্যাহার করে নেয়ায় বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারা ক্লাবকে আগামী বছরের ফেডারেশন কাপ থেকে নিষিদ্ধ করার পাশাপাশি ৫ লাখ টাকা করে আর্থিক জরিমানা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন(বাফুফে)। সোমবার বাফুফের ডিসিপ্লিনারি কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। পাশাপাশি ফেডারেশন কাপের বাইলজের ধারা ১৯.৩ অনুযায়ী গত শনিবার উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে মাঠে উপস্থিত হওয়া স্বাধীনতা ক্রীড়া সংঘকে এবং দ্বিতীয় ম্যাচে উপস্থিত আবাহনীকে ৩-০ গোলে বিজয়ী ঘোষণা করা হয়েছে। স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে ম্যাচে মাঠে হাজির হয়নি বসুন্ধরা কিংস। অন্যদিকে আবাহনীর বিপক্ষে ম্যাচে মাঠে আসেনি উত্তর বারিধারা ক্লাব।

বাফুফের ডিসিপ্লিনারি কমিটির সিন্ধান্ত অনুযায়ী বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারা ক্লাবকে এক মাসের মধ্যে ৫ লাখ টাকা করে জরিমনা দিতে হবে। জরিমানার টাকা ২৭ জানুয়ারির মধ্যে বাফুফের হিসাব শাখায় জমা দিতে হবে। জরিমানা দেয়া ছাড়াও আগামী বছর অনুষ্ঠিতব্য ফেডারেশন কাপে অংশ নিতে পারবে না এ দুই ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন